মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
নির্বাহী প্রকৌশলীর কার্যালয়
http://www.patuakhali.gov.bd/sites/default/files/files/www.patuakhali.gov.bd/field_office/0e493ed3_1797_11e7_9461_286ed488c766/4546546465.jpg

১.গ্রাহক সেবা ডেস্ক থেকে ব্যক্তিগতভাবে  গ্রাহক সেবা কার্ড সংগ্রহ করন ।

২.আপনার  অভিযোগ  গ্রাহক সেবা ডেস্কে অবহিত করুন।

৩.উক্ত  অভিযোগ  গ্রাহক সেবা কার্ডে লিপিবদ্ধ করে কার্ডটি আপনার নিজ হেফাজতে সংরক্ষণ করুন।

৪.প্রতিবার অভিযোগ  করার সময়  গ্রাহক সেবা কার্ড  সবা ডেস্কে প্রদর্শন করুন।

৫. গ্রাহক সেবা কার্ডের সুবিধা পেতে হলে আপনার সর্বশেষ পরিশোধিত বিদ্যুত বিলের কপি সেবা ডেস্কে প্রদর্শন করুন ।

৬. নিয়মিত  বিদ্যুত বিল  পরিশোধ তথা হালনাগাদ করে  গ্রাহক সেবা কার্ডের পূর্ণ সুবিধা ভোগ করুন ।

এ ব্যাপারে সম্মানিত  গ্রাহকদের সর্বাত্বক সহযোগিতা একান্তভাবে কাম্য।

 
  • কী সেবা কীভাবে পাবেন
  • প্রদেয় সেবাসমুহের তালিকা
  • সিটিজেন চার্টার
  • সাধারণ তথ্য
  • সাংগঠনিক কাঠামো
  • কর্মকর্তাবৃন্দ
  • তথ্য প্রদানকারী কর্মকর্তা
  • কর্মচারীবৃন্দ
  • বিজ্ঞপ্তি
  • ডাউনলোড
  • আইন ও সার্কুলার
  • ফটোগ্যালারি
  • প্রকল্পসমূহ
  • যোগাযোগ

১.গ্রাহক সেবা ডেস্ক থেকে ব্যক্তিগতভাবে  গ্রাহক সেবা কার্ড সংগ্রহ করন ।

২.আপনার  অভিযোগ  গ্রাহক সেবা ডেস্কে অবহিত করুন।

৩.উক্ত  অভিযোগ  গ্রাহক সেবা কার্ডে লিপিবদ্ধ করে কার্ডটি আপনার নিজ হেফাজতে সংরক্ষণ করুন।

৪.প্রতিবার অভিযোগ  করার সময়  গ্রাহক সেবা কার্ড  সবা ডেস্কে প্রদর্শন করুন।

৫. গ্রাহক সেবা কার্ডের সুবিধা পেতে হলে আপনার সর্বশেষ পরিশোধিত বিদ্যুত বিলের কপি সেবা ডেস্কে প্রদর্শন করুন ।

৬. নিয়মিত  বিদ্যুত বিল  পরিশোধ তথা হালনাগাদ করে  গ্রাহক সেবা কার্ডের পূর্ণ সুবিধা ভোগ করুন ।

এ ব্যাপারে সম্মানিত  গ্রাহকদের সর্বাত্বক সহযোগিতা একান্তভাবে কাম্য।

 

১.গ্রাহক সেবা ডেস্ক থেকে ব্যক্তিগতভাবে  গ্রাহক সেবা কার্ড সংগ্রহ করন ।

২.আপনার  অভিযোগ  গ্রাহক সেবা ডেস্কে অবহিত করুন।

৩.উক্ত  অভিযোগ  গ্রাহক সেবা কার্ডে লিপিবদ্ধ করে কার্ডটি আপনার নিজ হেফাজতে সংরক্ষণ করুন।

৪.প্রতিবার অভিযোগ  করার সময়  গ্রাহক সেবা কার্ড  সবা ডেস্কে প্রদর্শন করুন।

৫. গ্রাহক সেবা কার্ডের সুবিধা পেতে হলে আপনার সর্বশেষ পরিশোধিত বিদ্যুত বিলের কপি সেবা ডেস্কে প্রদর্শন করুন ।

৬. নিয়মিত  বিদ্যুত বিল  পরিশোধ তথা হালনাগাদ করে  গ্রাহক সেবা কার্ডের পূর্ণ সুবিধা ভোগ করুন ।

এ ব্যাপারে সম্মানিত  গ্রাহকদের সর্বাত্বক সহযোগিতা একান্তভাবে কাম্য।

১.গ্রাহক সেবা ডেস্ক থেকে ব্যক্তিগতভাবে  গ্রাহক সেবা কার্ড সংগ্রহ করন ।

২.আপনার  অভিযোগ  গ্রাহক সেবা ডেস্কে অবহিত করুন।

৩.উক্ত  অভিযোগ  গ্রাহক সেবা কার্ডে লিপিবদ্ধ করে কার্ডটি আপনার নিজ হেফাজতে সংরক্ষণ করুন।

৪.প্রতিবার অভিযোগ  করার সময়  গ্রাহক সেবা কার্ড  সবা ডেস্কে প্রদর্শন করুন।

৫. গ্রাহক সেবা কার্ডের সুবিধা পেতে হলে আপনার সর্বশেষ পরিশোধিত বিদ্যুত বিলের কপি সেবা ডেস্কে প্রদর্শন করুন ।

৬. নিয়মিত  বিদ্যুত বিল  পরিশোধ তথা হালনাগাদ করে  গ্রাহক সেবা কার্ডের পূর্ণ সুবিধা ভোগ করুন ।

এ ব্যাপারে সম্মানিত  গ্রাহকদের সর্বাত্বক সহযোগিতা একান্তভাবে কাম্য।

 

http://www.patuakhali.gov.bd/sites/default/files/files/www.patuakhali.gov.bd/field_office/0e493ed3_1797_11e7_9461_286ed488c766/seba_7.jpg

ছবি নাম মোবাইল
http://www.patuakhali.gov.bd/sites/default/files/files/www.patuakhali.gov.bd/officer_list/a8a3b65f_1795_11e7_9461_286ed488c766/defaultprofile.jpg জেরাল্ড অলিভার গুডা 0

ছবি নাম মোবাইল
http://www.patuakhali.gov.bd/sites/default/files/files/www.patuakhali.gov.bd/officer_list/a8a3b65f_1795_11e7_9461_286ed488c766/defaultprofile.jpg জেরাল্ড অলিভার গুডা 0

ছবি নাম মোবাইল

১.গ্রাহক সেবা ডেস্ক থেকে ব্যক্তিগতভাবে  গ্রাহক সেবা কার্ড সংগ্রহ করন ।

২.আপনার  অভিযোগ  গ্রাহক সেবা ডেস্কে অবহিত করুন।

৩.উক্ত  অভিযোগ  গ্রাহক সেবা কার্ডে লিপিবদ্ধ করে কার্ডটি আপনার নিজ হেফাজতে সংরক্ষণ করুন।

৪.প্রতিবার অভিযোগ  করার সময়  গ্রাহক সেবা কার্ড  সবা ডেস্কে প্রদর্শন করুন।

৫. গ্রাহক সেবা কার্ডের সুবিধা পেতে হলে আপনার সর্বশেষ পরিশোধিত বিদ্যুত বিলের কপি সেবা ডেস্কে প্রদর্শন করুন ।

৬. নিয়মিত  বিদ্যুত বিল  পরিশোধ তথা হালনাগাদ করে  গ্রাহক সেবা কার্ডের পূর্ণ সুবিধা ভোগ করুন ।

এ ব্যাপারে সম্মানিত  গ্রাহকদের সর্বাত্বক সহযোগিতা একান্তভাবে কাম্য।

 

 

নির্বাহী প্রকৌশলীর কার্য্যালয়

 

০১৭১৮৪৫২৯১৯

 

 

নির্বাহী প্রকৌশলীর কার্য্যালয় ,পটুয়াখালী।