মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
জেলা প্রশাসক

জেলা প্রশাসকের বার্তা

পটুয়াখালী জেলা প্রশাসনের পক্ষ থেকে স্বাগতম। মাঠ প্রশাসন কেন্দ্রীয় সরকারের মুল স্তম্ভ। জনসেবার উন্মুক্তদ্বার হিসেবে জেলা প্রশাসনের ঐতিহ্য আজও অম্লান। জন প্রশাসনকে আরো গতিশীল, স্বচ্ছ, জবাবদিহি ও বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়তে আমরা আন্তরিকভাবে সচেষ্ট। জেলা প্রশাসনের সকল কার্যক্রম জনগণের চাহিদা ও আকাঙ্ক্ষা পূরণ করার জন্য পরিচালিত হচ্ছে। আর এ লক্ষ্যে জেলা পোর্টাল জনসেবার নতুন দ্বার উন্মুক্ত করেছে। জেলা পোর্টালের মাধ্যমে আপনার সামনে সমগ্র জেলার তথ্য ভান্ডারের দ্বার উন্মোচিত হবে। পটুয়াখালী জেলার তথ্য ভান্ডার থেকে আপনার কাঙ্ক্ষিত তথ্য প্রাপ্তি দ্রুত ও সহজতর হবে। ডিজিটাল বাংলাদেশে পটুয়াখালী জেলার একজন প্রবাসী নাগরিক সহ বিশ্বের যে কোন ব্যাক্তি যে কোন প্রান্ত থেকে তার ওয়েব সাইটের মাধ্যমে যে কোন তথ্য সংগ্রহ করতে পারবেন। জেলা  পোর্টালে আপনার ভ্রমন সার্থক, তথ্যবহুল ও সুন্দর হোক এ প্রত্যাশায় আপনার  প্রচেষ্টা অব্যহত থাকবে এই কামনায় এক ক্লিকেই আমরা হাজির হবো আপনার সেবায়।

 

বর্তমান সরকার কুয়াকাটাকে একটি আধুনিক পর্যটন কেন্দ্র হিসাবে ঘোষণা করেছেন এবং এ পর্যটন কেন্দ্রের মাস্টার প্লান তৈরীর কার্য্যক্রম চলমান আছে। দেশের তৃতীয় সমূদ্র বন্দর পায়রা কলাপাড়া,পটুয়াখালীতে অবস্থিত। পায়রা সমুদ্র বন্দরের কার্য্ক্রম দ্রুত গতিতে এগিয়ে চলছে, এছাড়া এখানে একটি কয়লা ভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্র স্থাপনের কার্য্ক্রম প্রক্রিয়াধীন আছে।

 

সর্বোপরি যাদের অক্লান্ত পরিশ্রম ও সার্বিক সহযোগিতায় সমৃদ্ধ ও নির্ভরযোগ্য তথ্যভান্ডার পটুয়াখালী জেলা পোর্টাল বাস্তবায়ন সম্ভব হয়েছে তাদেরকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

 

       

 

     

        ধন্যবাদান্তে

জেলা প্রশাসক,  পটুয়াখালী